বলতে পার?
- আবু নাছের জুয়েল ২৭-০৪-২০২৪

শীতের এই সকালে,কুয়াশার চাদরে
শিশির ছোয়া নিয়ে, মেঠ পথে দুজনে
যেতাম যদি হারিয়ে, প্রেমেরই কারনে
কেমন হোত বলতো?
নয়ত কোন বরষায়,বৃষ্টির জলধারায়
ডিঙ্গী কোন নৌকায়,অজানা কোন নদীতে
যেতাম যদি ভেসে হায়,সকলের অলক্ষে
হতো কেমন বলতো?
আচ্চা ধরো গ্রীষ্মে,মরুভূমির গরমে
কোন উটের পিঠে চড়ে,মিষ্টি কোন গান ধরে
যেতাম যদি হারিয়ে,গোধূলিৱ সময়ে
কেমন হতো বলতে পার?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১০-০২-২০১৫ ১৬:৫১ মিঃ

nice @@@@