নির্ঘুম রাত
- আবরার আকিব - মধ্যরাতের কিছু গল্প ২০-০৪-২০২৪

সর্বরুপি চরিত্র যেন আমায় বিচ্ছিন্ন করে দিচ্ছে বারবার।
সত্য মিথ্যার সমীকরণ যেন বারংবার ভ্রান্তির - অভ্রান্তির আড়ালে নিয়ে যাচ্ছে। আমার ছায়ামানব কে হারিয়ে ফেলছি বারবার।
মিথ্যার কালো চাদরে সত্য আমায় ঠেলে দিয়েছে বহুদূর।
আমি ফিরে আসতে চাই সত্য আলোয়।
আমার অধিকার আমি ফিরে পেতে চাই।
মায়াখেলায় অদক্ষ অভিনেতা আমি হতে চাইনা।
আমি অতৃপ্ত,
তৃপ্তির বাসনা আমায় ঘৃণ্য, অসভ্য, ভীরুতার সাথে পরিচয় করে দিচ্ছে।
যদি কেও আমায় নির্ঘুম রাত দিতে পার ;
তারে ভালবাসার এক ঠিকানায় পুঞ্জিভূত করে রাখব রাখব আমরণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।