তুচ্ছ প্রাণের আদিখ্যেতা ৩৩
- অনির্বাণ মিত্র চৌধুরী ২৪-০৪-২০২৪

কেউ রাখে না খোঁজ
মনের খবর রোজ
কোন গলিতে হচ্ছি যে নিখোঁজ।
বুকে ব্যথার বোঝ
বাড়ছে দ্বিগুণ রোজ
নিরাশার চরে চলছে ভুঁড়ি-ভোজ।

আজ সবকিছু বিপক্ষে
নিষ্প্রভ হৃদি চক্ষে
তাকিয়ে আছি সবার অলক্ষে।
টানছে কষে যক্ষে
নেই বুঝি আর রক্ষে
হারিয়েই যাবো স্মৃতির আবক্ষে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।