বঙ্গবন্ধু ফিরছেন
- রায়হানুল এফ রাজ ১৪-০৫-২০২৪

পঁচাত্তরে-কিছু অমানুষ, কিছু হায়েনা
রক্তের নেশায় মেতেছিল।
নগ্ন-অপবিত্র হাতে তুলেছিল বুলেট বর্ম।
মহান নেতাকেও মারতে হাত কাপেনি তাদের,
মুহূর্তেই আমাদের করেছে নেতৃত্বহীন।

তবুও থামেনি ন্যায়ের যুদ্ধ, বঙ্গবন্ধু নেই,
রয়েছে আদর্শ। দিনে দিনে জন্ম হচ্ছে অসংখ্য মুজিব।
নেতার রূপ ওচিরেই ফিরে আসছে,
বাংলার অসংখ্য তরুণের হাত ধরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।