ভুল প্রেম
- আরিফুল হক দ্বীপ ২৫-০৪-২০২৪

অস্বীকার কেন করবো,আমিইতো করেছি ভুল!
তোমাকে দিয়ে প্রথম গোলাপ,
টপকে যমুনা ব্রীজ,চৈত্র্যের দাবদাহ
আড়াই শত কিলো-
এইতো ভুলের শুরু!
তারপর বর্ষার মতো অঝরধারা যতো ভুল।
তোমার হাতের রেখায় নিঃশব্দে এঁকেছি ভুল,
চুল আর নখে
অধরের লালে
মেখে দিয়েছি বিষাক্ত চুম্বন-ভুল!
ভুলে ভরা আইসক্রীম,ফালুদার চামচ,
মুখ লাগানো কোল্ড ড্রিংকস্,
পানির বোতল সব ভুল!
তোমার জন্যে রাতভর লেখা ওই কবিতাগুলো
ছিলো ভুল,
ভুল ছিলো
প্রতিরাতের মিষ্টি সেসব কথাগুলো,
তোমার ঘুমন্ত চোখ দুটো
খুলে দেওয়াটাও হয়তো অনেকটা ভুল,
ভুল স্বপ্ন,ভুল আবেগের উন্মাদনা-
অস্বীকার কেন করবো,আমিইতো করেছি ভুল!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।