আজন্ম সাধ
- অনির্বাণ মিত্র চৌধুরী ২০-০৫-২০২৪

আমার আজন্ম সাধ রে কন্যা,
তোর কোলে একটু মাথা রাখি।
আমার জটভরা চুল তোর নরম হাতের আদর পাবে
আমি চুপটি করে ঘাপটি মেরে থাকবো
সেই মুহূর্তের অপেক্ষায়
আদিম অনুভুতি হৃদয়ে নাড়া দেবে।

আমার আজন্ম সাধ রে কন্যা,
তোর হাতে একটু হাত রাখি।
গায়ে গা লাগিয়ে পাশাপাশি হেঁটে যাবো বহুদূর
স্পর্শে স্পর্শে মনের ক্যানভাসে রচিত হবে
নতুন প্রেমের উপাখ্যান
হৃদয়ে বাজবে অনুরাগের সপ্তসুর।

আমার আজন্ম সাধ রে কন্যা,
তোর চোখে একটু চোখ রাখি।
চোখের ঐ নীলে আমি খুব গোপনে কাটবো সাঁতার
চোখে চোখেই না হয় কথা হবে;
নীরবতা রচিত হবে
দৃষ্টিসীমায় তোর মুখটাই হবে প্রগাঢ়।

আমার আজন্ম সাধ রে কন্যা,
তোর অধরে আমার অধর রাখি।
চুম্বনে চুম্বনে উপচে পড়বে আমাদের ভালবাসা
হৃদয় নিংড়ানো অনুভূতি হবে বিনিময়
স্বর্গীয় সে ভালবাসায়
মনে মনে বাড়বে প্রেম তিয়াসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।