অবাক ভাবনা
- রায়হানুল এফ রাজ - পড়ন্ত আলোয় ১৩-০৫-২০২৪

একসময় ঠিকই সন্ধা হবে। চামড়ায় আচঁড় কাটবে বাদ্ধক্য। হাড়ের শক্তি কমে যাবে। ক্ষীণ দৃষ্টিসম্পন্ন হবে ক্লান্ত চক্ষু জোড়া। স্মৃতির পাতাটাও হয়তো মলিন হবে। কিন্তু ভালোবাসাটা? আমি ক্রন্দনরত। অবাক তাকাই। চারদিক ফাঁকা। হটাৎ গাঢ় আধাঁর। চিৎকার করি । তোমায় খুঁজি। আমার জরাজীর্ণ হাত ধরার কেউ নেই। তুমি তো থাকবেই না। এতো কিছুর পরও, হাজার মলিনতার মাঝে একটি সদ্য যৌবন প্রাপ্ত মন, আশায় থাকবে। শেষ দিন পর্যন্ত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।