সময় গেছে পেরিয়ে
- রায়হানুল এফ রাজ - পড়ন্ত আলোয় ১৩-০৫-২০২৪

আকাশের নীলে খুঁজে ফিরি,
পুরাণ দিনের স্মৃতি, হাতরে বেড়াই-
সেই সব দিন। হারানো দিন।
হাসি-গান-কেয়ারিং-
ভালোবাসা-শেয়ারিং-
নেই আজ কিছু সব, গেছে হারিয়ে,
সময় অনেক গেছে পেরিয়ে।
ভেবে দেখি কি ছিলাম? কে ছিল?
কোথায় বা ছিলাম? নেই আজ খবরে,
সময় অনেক গেছে পেরিয়ে।
হয়তো একদিন, সব প্রাণ মিলে যাবে,
স্মৃতিগুলো জীবন্ত হবে,
সুখের কান্নায় ভিজে যাবে মুখ-বুক,
সেই দিনের আশায় কিছু মন; সদা উন্মুখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।