ঘুমকুমারী
- শাওন সারথি ১৬-০৪-২০২৪

ফেরার পথে আমাকে নিয়ে যাওয়ার কথা ছিল
আমি অপেক্ষা করতে করতে ঘুমিয়ে পড়েছি
আমি হয়তো ঘুমকুমার,
তুমিও কি ভুল করে ঘুমিয়ে গেছ,
ঘুমকুমারী?
চাঁদের সাথে সাথে অন্ধকারে আলিঙ্গনে
মৃন্ময়ী পূর্ণতা দেবার কথা ছিল,
একটা কালো হরিণ আর
দূর্বা ঘাসের উপর দোলখাওয়া দূর্বাফুল।
ফেরার পথেই একটা ছায়া দেবার কথা ছিল
তোমার চোখের মতো স্থবিরতা।
আমি হয়তো ঘুমকুমার
তাই ঘুমিয়ে গেছি।
তুমিও কি ভুল করে ঘুমিয়ে গেছ,
ঘুমকুমারী?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।