হৈমন্তিক ভোর
- মারুফুল হাসান - জীবনের বাসন্তী-রঙ ভালোবাসা ২৬-০৪-২০২৪

একেশ্বরবাদী পদ্মা ভাঙে চাষার গোলাঘর। বৈধব্য বসনে কাঁদে জীবন নদীর ভাটাকাল। ছড়ানো সোনার মাঝে শিশির গয়না আর মনি মুক্তোর সাঝে দিগম্বর দূর্বা দুহিতা। কুয়াশা পেয়সীর দেহের ভাজে জেগে ওঠে চাষী বাবার ঝলমলে হাসি; হৈমন্তিক ভোর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।