বাক গুলো একলা একা
- সুজন শর্মা - প্রেম ২৫-০৪-২০২৪

সাধনের সময়ে আমি সে ছিলাম প্রতিকুলে ;
ভালোবাসার চাদরে কি গো সাধন লাগে-
মনের মিল হলে?

তোমার এখন সঙ্গী হয়েছে,
নতুনের নিয়ে আছ বড্ড সুখে-
আমায় যদি কোন দিন হঠাৎ মনে পড়ে,
সখা বলে ডাকিও শুধু-
তোমার মিষ্টি মুখে.!

করব না গো বিরক্ত আর-
রব একা একা-
বামন হয়ে চাইলে কি গো, পাব চাঁদের দেখা!

বিদায় বেলায় ওগো প্রিয়-
সালাম শুধু নিও-
কষ্ট সুখের উল্লাসে বাঁচার শক্তি দিও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

MOTALEB
২০-০৯-২০১৬ ২২:৪৪ মিঃ

বেশ ভাল লিখেছো । আগামী দিনের শুভেচ্ছা রইলো । আমার প্রোফাইল দেখার আমন্ত্রন রইলো ।