আঘাত-
- সুজন শর্মা - আঘাত- ২৫-০৪-২০২৪

সব মানুষই আঘাত করে নরম একটা মন নিয়ে
কবি যদি আঘাত করে তাও করে ফুল দিয়ে।

সবার ব্যথা বুকে নিয়ে কবির সুখের হাসি মুখে
কেউ জানেনা কিসের ব্যথায় হাসছে এত সুখে।

কেউ বোঝে না সহজ এ সুর, সহজ গানের পাতা
কেউ দেখেনা চুপটি করে খুলে কবির খাতা।

কবির মনে আটকে থাকে দুঃখ ব্যথা রোজ
কেউ আসেনা নিতে কবির গহিন বনের খোজ।

নিরব একা থাকে কবি নাই তো অভিমান
দুঃখ ব্যথা গুছিয়ে নিয়ে, কবি করে যে ফুল দান!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Sujonshorma
২০-১১-২০১৬ ১৪:৫৯ মিঃ

সবার মা দূগা
- শ্রী সুজন চন্দ্র র্শমা
আজ শরৎতে মা আসলো,খুশির একটি দিনে,সব হৃদয় ভরে গেছে সব অভিমানের জোয়ার ছেড়ে,আশোর আলোর মনটি আমার সুধিত হল ধিরে ধিরে।