চাই
- রায়হানুল এফ রাজ ১৩-০৫-২০২৪

ছোট্ট একটি নীড় চাই,
যেখানে অক্ষত রবে মন,
সুখে-দুখে অবচেতন।
নীড় ঘিরে থাকবে ভালোবাসা,
প্রতিনিয়িত বাড়বে বাঁচার আশা।
তোমার মাঝেই যদি তা হয়,
মনটি আমার সুরক্ষিত রয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।