অবাধ্য বর্ষণ
- রায়হানুল এফ রাজ - বৃষ্টির মুখোমুখি ১৩-০৫-২০২৪

শীতল পরশের প্রতিটি ফোঁটায়,
আমি গন্ধ খুঁজি ভালোবাসার।
কীসের এতো মোহনীয়তা? কীসের আবেগ?
আমাকে ঘরে থাকতে দেয় না।
জানালের ওপাশের অবিরাম জল বর্ষণ,
আমার রক্তে জোয়ার তোলে যৌবনের।
আমি দিশেহারা, উদ্মাদ।
বিভ্রান্ত-দুরন্ত-ক্লান্ত পথিক।
সুখের ঘরে কেবলই রেখেছি পা,
প্রতিবার আমায় ঘর থেকে বের করে এনে,
পৈশাচিক আনন্দে মাতে, অবাধ্য বর্ষণ।
ভিজে যাচ্ছি, খুঁজে চলেছি,
অবাধ্য বর্ষণের গোপনীয়তা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।