ভুলে থাকার অভিপ্রায়
- রায়হানুল এফ রাজ ১৩-০৫-২০২৪

আমি ভুলে যেতে চাই নগরীর ব্যস্ততা,
আমি ভুলে যেতে চাই মানসিক সুস্থতা।
গোলাপের গন্ধে কোন মাতামাতি নেই,
নেই ভালোবাসা কামিনীর ছোঁয়ায়।
ভুলে যাবো নাওয়া-খাওয়া-দাওয়া,
ভুলে যাবো, ছেড়ে দেব সব অসম্ভব চাওয়া।
অক্সিজেন নিতে ভুলে যাবো আমি।
ভুলে যাবো বেঁচে থাকতে, হবে-
সূর্য অস্তগামী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।