ভয়ে
- সাইফ রুদাদ ২৯-০৩-২০২৪

পাগলা মাস্টার দৌড়ে আসতো
লাঠি হাতে নিয়ে
ভয়ের চোটে ছুটে যেতাম
ঘাটের ডিঙি নিয়ে।

মাঝি শালা বিচার দিতো
পঞ্চায়েতের কাছে
ভয়ে মরতাম আব্বুর কাছে
বলে নাকি পাছে।

মিছামিছি সেই ভয়েতে
বাড়ি আসতাম না যে
ডাঙগুলি আর লাটিম খেলায়
রাখতো আমায় কাজে।

রান্নাবান্না শেষ হলে মা
খুঁজতো হেথায় হোথায়
যারে পেতো বলতো তারে
জানিস খোকা কোথায়?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

saif
১২-১০-২০১৬ ১৫:১১ মিঃ

আমার শৈশব স্মৃতি