প্রতিবিম্ব
- রায়হানুল এফ রাজ ১৩-০৫-২০২৪

মাঝ রাতে চোখ মেলে দেখি,
দূরে; তোমার ঐ মুখখানি।
চেয়ে থাকি, মনে মনে ভাবি,
অন্য কেউ? নাকি পরী? নাকি তুমি?
আমি ক্লান্ত, তোমায় ভেবে ভেবে,
সেটা তুমিই। সুশ্রী প্রতিবিম্ব,
আমার ভালোবাসাহীন অতৃপ্ত হৃদয়ের।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।