প্রতীক্ষা
- আলী আহমদ - আলী আহমদ ২০-০৪-২০২৪

প্রতীক্ষা
,
এক বিকেলে তোমার দুহাত বাড়িয়েছিলে
প্রেম নিতে
পড়ন্ত ঐ লালচে সুরুজ নিলাম তোমায়
সমজাতে
গুনগুনিয়ে বললে তুমি চাইনে তোমার ওসব
ঢং
পারলে আমার হৃদয় জুড়ে ছিটাও তোমার
প্রেমের রং
সেই যে বলে গায়েব হলে ফের এলে না
প্রণয়পুর
কিন্তু সখী আজ দেখে যা প্রেমের নেশায়
আমিই চুর
আয় ফিরে সেই নদীর পাড়ে দেখবি দেবো
প্রেম লেপে
ভরিয়ে দেবো হৃদয়টা তোর হলদে কালার
প্রেম মেপে
সেই থেকে শোন্ দিনলিপিরা তোর বিরহে
কেঁদেই যায়
পথ চেয়ে রয় আর কোনোদিন তুই কি প্রিয়া
ফিরবে হায়!
,
২৭/০৯/১৬
,
গহরপুর, বালাগঞ্জ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।