ভেজাল
- শাহ্ আলম শেখ শান্ত ১৩-০৫-২০২৪

ভেজাল
শাহ্ আলম শেখ শান্ত
===================
বেড়ায় তো ভাই খাচ্ছে বেগুন
খুজে মরি চোর
সবাই যাদের বন্ধু মানি
তারা শত্রু ঘোর !
যারা আবার রোগটা সারায়
রোগি মারে তারা
ভাবতে গেলে এসব কথা
হই যে পাগলপারা !
রোগি টানে যে গাড়িটা
সেই করে ফের হত্যা
সুস্থমানুষ দিচ্ছে পিষে
করছে আলু ভর্তা!
সেবার নামে বানিজ্যটা
চলছে তো রমরমা
নোবেল জোটে সাহিত্যতে
লিখলে দাড়িকমা!
গরল পানে হয়নি সরল
এজাজুল হক এজাল
ব্যাপারটা কী! খুজে দেখি
বিষে ছিলো ভেজাল !
ঘরে বলো বাইরে বলো
নেই তো নিরাপদ
সবখানে আজ করছে বসত
আছে যত বদ ।

সমাপ্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

POETSHANTO
২৮-১০-২০১৬ ১৬:০৪ মিঃ

বাংলাদেশ সময় ২৮/১০/১৬