মিষ্টিহাসি
- শাহ্ আলম শেখ শান্ত ১৩-০৫-২০২৪

মিষ্টিহাসি
শাহ্ আলম শেখ শান্ত
===================
মিষ্টিহাসি ভালোবাসি
পাগল হয়ে ডুবিভাসি
যাই হারিয়ে যাই।
সমুখপানে শুধুই ছুটি
যাকনা ভেঙ্গে শির ও টুটি
সেই হাসিটা চাই ।
ঐ হাসিটা মৌল নয়
মিষ্টিটাও মৌল নয়
একটু খাটাও মাথা
নইলে তবে ভুলই হবে
ভুল অংকে ভরে রবে
জীবনহিসেব খাতা ।
তিতা রয় মিষ্টিআড়ালে
মেঘ হাসে বৃষ্টি পালালে
চক্ষু মেলে চাও।
মিষ্টিহাসি সর্বনাশি
গলে পড়ায় মরণফাসি
ভেবে হাত বাড়াও ।

সমাপ্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।