ছড়াক্কা
- সাইফ রুদাদ ২০-০৪-২০২৪

কোন দেশেতে
.
মাঠে মাঠে সোনার ফসল কোন দেশেতে ফোটেরে
কোন দেশেতে সবুজ মেলা
দুলে দুলে করে খেলা
কোন দেশেতে সকাল বেলা
হিমেল হাওয়া করে খেলা
কোন দেশেতে পথে ঘাটে সুখের দোলা জোটেরে?
.
কোথায়
.
কোথায় ফোটে জুই চামেলি মৌরা কোথায় ছোটেরে
কোথায় থাকে শিশির মাখা
সকাল বেলা পাখি ডাকা
কোথায় থাকে মধু মাখা
বিকেল বেলা ছায়া ঢাকা
কোথায় বাউল একতারা নিয়ে গান গেয়ে ছোটেরে?

২৯ অক্টোবর ২০১৬ খ্রিস্টীয়
তালুকদার বাড়ি , রাজগঞ্চ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

baanna
১৮-১২-২০১৬ ০১:৩৪ মিঃ

সুন্দর মহিমা যেন প্রদীপ জ্বেলে উঠেছে,,

saif
৩০-১০-২০১৬ ০০:০৭ মিঃ

স্বরবৃত্ত