মাশুল
- মাহাবুব আলম ২০-০৫-২০২৪

এভাবে অভ্যস্ত তুমি-আমি
এভাবে কেটে যায় বাসন্তি রঙ্গের দিন-রাত,
এভাবেই দাগ লেগে থাকে রক্তের
নরম তুলতুলে মেঘ-বিছানায় ।
এভাবেই চলে যাই তুমি আমি
পেছনের কপাটের চৌকাঠ ছাড়িয়ে,
অন্ধকারে; যেন সকাল না হয় আর!
তবু সকাল আসে, তুমি আমার অচেনা হও,
যেন মৃত্যু হয়েছে দুজনারই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।