ক্ষণিক দেখা (৭)
- হোসাইন মুহম্মদ কবির ২০-০৪-২০২৪

নিজের অজান্তে দেখি,ক্ষণিক তোমায়
দৃষ্টিকাড়া দুটিআঁখি,দেখে চেয়ে থাকি
ও হৃদয়ে যত প্রেম,ছুঁয়েছে আমায়
সাধ জাগে প্রাণে,যেন,পাখি নামে ডাকি।
:
ককিলা কণ্ঠের সুরে,ভরে মনোপ্রাণ
রূপের রাণী যে তুমি,প্রিয় রূপবতী
তুমি আমার পৃথিবী,ধ্যান জ্ঞান প্রাণ
চরণে যে পদ্ম ফোটে,নারী তুমি সতী।
:
মাঝেমাঝে আস তুমি,আবার হারায়
কতশত খুঁজি পথে,কভু নেই দেখা
ইচ্ছামতে আস,তবে,কেন চলে যায়?
ফিরে ফিরে দেখাতেই,কিছু প্রেম শেখা।
নিঃসঙ্গ জীবন তবু,সঙ্গ খুঁজি একা
শুধুই তোমার জন্য,অপেক্ষায় থাকা।

২৮/১০/২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।