তুমি হয় চিরসুখী
- হোসাইন মুহম্মদ কবির ২৪-০৪-২০২৪

অবুঝ হৃদয়ের পবিত্র ভালবাসা কে
তুমি দূরে ঠেলে দিলে,
সাজান রঙিন স্বপ্নে গেড়া
সুন্দর জীবন কেরে নিলে।
:
ভালবাসার উপহার পেলাম
ছন্দহীন বিষময় অন্তর,
মিছে ঘুরেছি হৃদয়হিন ভুল মানুষের পিছু,এ প্রন্তর হতে ও প্রন্তর।
:
প্রতিনিয়ত দিয়েছ সীমাহীন যন্ত্রণা
অশ্রুজলে নির্ঘুম কেটেছে কত রাত,
আমার প্রেমনিয়ে করেছ খেলা হেরেছি আমি,তুমি করেছ বাজিমাত।
:
এ বুকে শতকষ্ট দিয়ে কখনও কী মেটেনি তোমার মনের সাদ?
আমার নিঃসঙ্গতা দেখনি,কভু শুনতে পাওনি নিঃশব্দ হৃদয়ের আর্তনাদ।
:
ভুলেছ স্কুল জীবনের প্রতিশ্রুতি
জ্যোৎস্রনা তারের মধুময় স্মৃতি,
কি করে পরলে,নিজ স্বার্থে একযুগের
ভালবাসা কে মুহূর্তে টানতে ইতি।
:
লাল শাড়ির পরশে নিজেকে বদলে নিলে,সাজালে নতুন সুখের ঘর,
কাছের চেনা প্রিয় মানুষ টা
খুব সহজে'ই অচেনা,হয়েছি পর।
:
সকল দুঃখ নীরবে নিয়েছি মেনে
শুধু তোমার সুখের'ই কারণে,
দোয়া করি তুমি হয় চিরসুখী
মিছে না হয় একবার বল ভালবাসি
মরণের শেষ বিদায় ক্ষণে।

০৫/১১/২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।