তুই,আমি,সিগারেট
- এস.এম. আরিফ - ধোয়া ২০-০৫-২০২৪

তর সম্মুখে রাশি রাশি ধোয়া ছেড়ে , সংস্পর্শ পাওয়া ধোঁয়াগুলো ক্ষুর্ধাত সিংহের মত খাবলে নিব, উ -উ টানে তোকে কলিজায় ছোঁয়াব! . না করা সত্তেও সিগারেট টানায় অভিমানে ছিড়ে ফেলা কিংবা ভাঙ্গা সিগারেট টানব, আর একাকিত্বে - তর শরীরের লাজ কাটাব! . যখন রাগে অভিমানে কেঁদেই ফেলবি, শেষের কড়া গন্ধে উগরে দেওয়া রাশি রাশি গরম ধোঁয়ায় তর অশ্রু মুছে দিব! . হয়তো ক্ষোভে কিংবা ভালবাসায় আমার বুকে মাথা রেখে বলবি শেষটাকি আমার চেয়েও মিষ্টি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Sm_Arif
২৩-১১-২০১৬ ১১:৪৭ মিঃ

ধন্্যবাদ

rjmahin
২৩-১১-২০১৬ ০২:২২ মিঃ

উপমা টা চরম