বেশ্যার জন্ম
- জহিরুল ইসলাম অর্নব - অবিকল ১৯-০৪-২০২৪

বেশ্যার জন্ম

ক্ষুধার্ত দশটি চোখের দৃষ্টি
কামনায় জিবে লালা-বৃষ্টি;
কিশোরীর দেহের প্রতিটি ভাঁজে
কামসূত্রের অঙ্কুরিত বীজ খুঁজে।

দশটি হাতের পঞ্চাশটি আঙ্গুল
ছিড়ে খায় তার অপূর্ণ বক্ষ-মূল;
কিশোরী নীরব, অশ্রুজলে পাথর
হায়নারা কামনার নেশায় কাতর!!
নগ্ন উদরে কালো জমাট বাঁধা রক্ত
কিশোরী অবচেতন, চোখ-মুখ শক্ত।

চেতনা ফিরে আশ্রয় পায় বেশ্যালয়ে,
জন্ম নেয় নতুন করে বেশ্যা হয়ে।

(২০১৫-এর কবিতা। অসংশোধিত;)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

ZIArnob
২৬-১১-২০১৬ ২৩:৫২ মিঃ

কৃতজ্ঞতা সহ ধন্যবাদ #রাকিব ভাই

46873941
২৬-১১-২০১৬ ২৩:৩৫ মিঃ

অসাধারণ ভাবে ফুটিয়ে তুলেছেন।