না বলা কথা
- রায়হানুল এফ রাজ ১৩-০৫-২০২৪

ক্ষণিকের কল্পনায়,
মনটি তোকে ছুঁতে চায়,
হটাত কোন আবদারে।
মনকে বলি,
কেমনে পাবি,
পাগলি তোর বহুদূরে।
অস্তিত্ব জুড়ে,
মৃত্তিকা ফুঁড়ে,
মনটি একা অসম্ভবের আঁধারে।
রোজই ভাবি,
আঁতকে উঠি,
হটাত যদি যায় হারিয়ে।
কল্প কথায়,
মন ভরেনা,
যায় না হৃদয় জুড়িয়ে।
কষ্ট পাবো,
বলবো নাকো,
তুমি আছ হৃদয় গভীরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।