নিধনে হেম
- মাহাবুব আলম ২০-০৫-২০২৪

তুমি যাকে ভালবেসেছো,
তার জন্ম এ নগরের নিষিদ্ধ কক্ষে ।
তুমি যাকে ভালবেসেছো,
তার নিঃস্বাসে খামখেয়ালির বাস ।
তুমি যাকে ভালবেসেছো,
তার আকাশে আহত পাখির ঝাঁক
অলস ডানার ভরে উড়ে বেড়ায় ।
তুমি যাকে ভালবেসেছো,
নির্বাসিত মন নিয়ে কবিতাহীন বেঁচে আছে
দিনের পর দিন ।
তুমি যাকে ভালবেসেছো,
প্রতিনিয়তই গাঢ় নীলে দেহান্ত হয় ।
তুমি যাকে ভালবেসেছো,
তুমি তাকেই ভালবেসে গিয়েছো ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।