কবিতা রানী
- শাওন সারথি ২৩-০৪-২০২৪

অতঃপর সে কহিল মোরে
থাকিবে মোর পাস,
পায়ের সাথে পা মিলিয়ে
মাড়িয়ে সদ্য ঘাস।
কহিলাম আমি কন্টক আছে
ফুটিবে মসৃণ পায়,
কাঁটায় কাঁটায় ধরি জরাজরি
রক্ত মাখিবে গায়।
পাইবে ব্যাথা সাগর সম
অশ্রু ঝরিবে চোখে,
নোনা জলে মাখি ভিজিবে শাড়ি
নীলাভ তোমার মুখে।
কহিল আবার ভয় নাই তাতে
সইবো আমি সবই,
যদি শব্দ ছন্দে মিলাও আমায়
তোমার কবিতায় কবি।
কহিলাম আমি আছে আছে খালি
কবিতা শব্দ খানি,
তুমি শুধু মোরে স্পর্শ দেখাও
হৃদয় কবিতা রানী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।