আর অপেক্ষা নয়
- হোসাইন মুহম্মদ কবির ২৬-০৪-২০২৪

চেনা সে পথের কোনে,সকাল হলেই
ঘড়ির কাটা,ঘুরছে দেখি,বারবার
স্কুল ব্রেক কাঁধে নিয়ে,আসবে চলেই
সময় কেনো,যাচ্ছে না,অপেক্ষায় তার?
:
কবিতা কেনো বুঝেনা,হাতে নিয়ে ফুল
সকাল দুপুর রৌদ্রে,দাঁড়াই বৃষ্টিতে
অবুঝ ভালবাসা,মানে কি জাতিকুল?
মুহূর্তে প্রেমিক হই,তোমার দৃষ্টিতে।
:
নির্ঘুম রাত্রিতে ভাবি,মগ্ন প্রেমে একা
কেমনে রবে জীবন,না পেলে তোমায়
কথা দাও,চিরসঙ্গী করবে আমায়
ভালবেসে,হৃদয় রাঙিয়ে,দিবে দেখা।
আর অপেক্ষা নয়,শুধু প্রেমের জয়
এসো দুজন,জীবন করি,সুখময়।

১৫/১১/২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।