লাটিম খেলা
- হোসাইন মুহম্মদ কবির ০৮-০৫-২০২৪

আমার প্রিয় লাটিম খেলা
লাটিম খেলে কাটাই বেলা।
পাড়াগাঁয়ে বন্ধু সবে মিলে
খেলা খেলি দুঃখ কষ্ট ভুলে।
:
দেখে বন্ধু প্রিয় কৃষ্ণকলি
আমি রঙিন লাটিম খেলি।
হাসি অনন্দে মেতেছে পাড়া
সন্ধ্যারাতে যে-পড়ার তাড়া।
:
স্কুল ছুটির-পড়ার ছলে
ছুটছি সবা'ই দলেদলে।
শৈশব জীবন বড় মজা
স্বাধীন ভুবনে আমি রাজা।
আমার প্রিয় লাটিম খেলা
লাটিম খেলে কাটাই বেলা।

২৭/১১/২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।