একটি রাত
- হোসাইন মুহম্মদ কবির - অশ্রুসজল আঁখি ২০-০৪-২০২৪

ভালোবাসার চাদরে গেড়া
মধুময় সেই রাতে,
নেশাময় চুম্বনে চুম্বনে
আলত হাতের ছোঁয়ায়,
মাতাল নিঃশ্বাসে নিঃশ্বাসে,
দেহের রক্তকোষ,আনন্দে উঠেছে মেতে
কোমরের ছন্দে ছন্দে দুলেছি আনন্দে।
হঠাৎ ভিজেছে অঙ্গ,তৃপ্তি দুফোটা জলে,
মিটেছে তৃষ্ণা।
কামিনীর প্রেমে মগ্নপ্রায়
হারিয়েছি হুষ,
একটি রাতে কাছে এসে
সীমাহীন ভালবেসে,চলে যেওনা।
চিরসঙ্গী হয়ে থেকো পাশে,
প্রতি রাতে দিও ভিন্নমুখী নতুন স্বাদ।
যদি দেহে থাকে প্রাণ,
কোটি বছর অপেক্ষা করবো পেতে
তোমার দেয়া,এমন একটি রাত।

২৫/৪/১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।