মাছির চোখ
- আরিফ শামসুল ২৯-০৩-২০২৪

কেবল চোখ দেখে মাছির পথের আকৃতি বলে দেয়া যায়। যৌথ উড্ডয়ন ছেড়ে তাই রোদের দিকে মুখ এগিয়ে দিই। স্থির পানির ধৈর্য্য আমাকে জীবন্ত করে।

মাছিরা পেয়ে যাবে কাঁঠালের ঋতু। আমিও কাগজে পাব কেরোসিনের ঘ্রাণ — ফুলের চেয়ে মহান — মাছিদের চোখ চিনে নেয়ার চোখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।