একটি তারা খসে গেছে আকাশ থেকে
- সুদীপ তন্তুবায় (নীল) ২০-০৫-২০২৪

একটি তারা খসে পড়ে গেছে
আকাশ থেকে
কোনো এক ঝোপের আড়ালে ,
পীবর অন্তরালে ।
সে ছিল উজ্জ্বল
ছিল আকাশের নীরব অহংকার
ছিল কয়েকটুকরো ছায়াপথ
- নিঃশ্চুপ অক্ষরমালা ।
একটি তারা খসে পড়ে গেছে
এই আকাশ থেকে
অন্য এক আকাশে !
সে চলে গেছে চুপিচুপি
পিছনের পথ বেয়ে,
তখনও তমিস্রা ঢাকেনি কোনোদিক,
চেনা সুখে বইছিল দিবার নির্ঝর ।
সে চলে গেছে আর আসেনি
আর আসেনি ।

রচনা : ০৮/০৩/২০০৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।