অভিশপ্ত রাত
- রায়হানুল এফ রাজ ১৩-০৫-২০২৪

অভিশপ্ত রাত আমায় প্রশ্ন করে,
আমার অসহায়ত্ব কীসে?
আমি ভেবে পাই না, কেন এই প্রশ্ন?
ভালবাসায় তো কোন প্রশ্ন থাকেনা।
ভালোবাসা অসহায়ত্বও নয়। তবে কি?
মধ্য রাতের অন্ধকার কি মিথ্যা?
অন্ধকারের গন্ধ কি মিথ্যা? নাকি-
মিথ্যা, জোছনার হাতছানি? আমি জানি না।
এই রাতই আমার ভালোবাসার মন্ত্রদাতা,
অভিশপ্ত রাত। ভালোবাসা মন্ত্রের সাধন।
আমি ছিন্ন করব, অভিশপ্ত রাতের বাঁধন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।