সুখের ফেরিওয়ালা
- এষা রায় ১৯-০৪-২০২৪

কারো সুখের ঘরে অসুখ, হাসি করেছে আড়ি, সুখের বাজারে আগুন,তাই সুখ নিয়ে কাড়াকাড়ি। সুখের ফেরিওয়ালা আমি ,আয় সুখ নিবি কে কে? যত সুখ আছে সব সুখ দিবো,দাঁড়িপাল্লায় মেপে। জীবনে কখনও হইনি আমার দুঃখের অনুভব সুখই আমার নিত্যপ্রাপ্তি,সুখই আমার সব; সুখ চাই সুখ চাই বলে আহাজারি চারিদিকে ছেড়ে দে তবে প্রত্যাশা আর ভুলে যা অহমিকে। আয় তোরা ছুটে,সুখ লুটেপুটে দিবি দে সবার কষ্ট আমারও শখ যাতনার চুম্বনে নোনাজল করি নষ্ট। কিছুতেই যেন আর পাইনা বিষন্নতা বিষাদে ও হরিষ ;তাই খুঁজি দুঃখ কাতরতা। দে দে আয় তোরা দুঃখ উজাড় করে সুখের আগুনে জ্বলছি মরমে মরে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।