হিমসাঁতার
- আরিফ শামসুল ১৮-০৪-২০২৪

তুই পানিতে নামার আগেই পত্রিকায়
ম্যানিপুলেট করে তোর গোসলের ছবি ছেপে দেয়;
খাদেমরাও তোর চেনা।
নামা না-নামা নিয়ে এখন তাই এত দোটানা!
দ্বিধা-ভয়, নামি নামি অভিনয়।
.
আমার হিমসাঁতার দেখে তোর ক্রূর মুখ।
.
অথচ তোর এই উত্তপ্ত গ্রহ শীতল রাখে
অবিরাম সাঁতরে চলা আমার বরফ বুক।
-
© আরিফ শামসুল
24.01.2017

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।