কষ্টের সাথে ঘরবাড়ি
- মমিনুল হক ২৯-০৩-২০২৪

কষ্টের সাথে ঘরবাড়ি শেখ মমিনুর ইসলাম / তোরা কেউ আমাকে কষ্ট দে- আজকাল আমি কষ্ট পুষতেই ভালোবাসি। কষ্টের সাথে ঘরবাড়ি, কষ্টতেই দেখি আপন পরিচয়। কষ্ট আমার ঘুম হারানো ঔষধ, কষ্ট আমার জীবন পতনের কাঠি। কষ্টের কথা শুনতে ভালোলাগে, কষ্ট মানুষকে স্ব-জাতি ভাবতে ভালোলাগে। . হঠাৎ কেন তবে, অদ্ভুতে পরিণত জানতে ইচ্ছে হলে, তেমন কিছুই পাবেনা- শুধু যেদিন থেকে হারিয়ে গেছে এই দেহ যৌবন হতে, তার অস্তিত্বের চিহৃ তখন থেকেই হয়তো,কষ্ট মানুষের মন বুঝি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

shekmominurislam
০৩-০২-২০১৭ ০২:৫০ মিঃ

ধন্যবাদ ভাই

shahin50
৩০-০১-২০১৭ ০৪:১৭ মিঃ

অনেক ভালো কবিতা

shekmominurislam
২৮-০১-২০১৭ ২৩:৫১ মিঃ

একবার হলেও পড়ে দেখুন।