বিদায়
- নীল আকাশের মেঘ ২৯-০৩-২০২৪

আর কখনো বলবো না তোমায় ভালোবাসি
আর কখনো বলবো না তোমায় কাছে আসি।
যেদিকে মন চায় এবার নিলাম বিদায়
কোথাও খোঁজে আর পাবে নাকো আমায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।