আনমনা
- মুক্ত মন - উচ্ছন্ন কলম ১৯-০৪-২০২৪

আরও একবার, ধস্ত ঝড়ে উড়ুক লাটাই ঘুড়ি ,
আরও একবার, কালো আকাশ শানুক বিদ্যুৎ ছুরি ।
আরও একবার, পাগল পাড়া আম-কুড়ানি সাঁজে,
আরও একবার, মন-কেমনের চিঠি বুকে বাজে ।
আরও একবার, বৃস্টি আসুক, ভিজুক আমার মন,
আরও একবার, ভিজুক শরীর , ভিজুক আপনজন ।
আরও একবার, ক্লান্ত হাতে হাত ছোঁয়াতে এস,
আরও একবার, তৃষ্ণা- ঠোঁটে গভীর করে বস ।
আরও একবার, দিন দুপুরে আঁধার নামুক আকাশ জুড়ে ,

আরও একবার, সে আঁধারে হারাই চল হাতটি ধরে ।
আরও একবার, লাল গোলাপে ভরুক মনের কোণ -
আরও একবার, নেশায় মাতুক মেঘলা এ জীবন...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১০-০২-২০১৫ ১৭:১০ মিঃ

very nice @@@@