এক আগামীর অন্বেষণে
- সুদীপ তন্তুবায় (নীল) ২০-০৫-২০২৪

আমি আর তুমি যাচ্ছি ভেসে
সিক্ত উত্তেজনার নির্ঝরে,
যাচ্ছি শৈবালময়
পিচ্ছিল সরনি ধরে
চরমতম ক্ষণিকের সুখের আকাঙ্খায়
এক আগামী, এক প্রাণের অন্বেষণে !
ভেসেই চলেছি নির্জনে নিরবে
কামনার সূক্ষ্ম সরণিতে
উত্তেজনার নির্ঝরে..........

রচনা : ০৯/০৬/২০১১

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।