বসন্ত বসন্ত
- আরিফ শামসুল ২৪-০৪-২০২৪

অতিবেগুনীরশ্মির রৌদ্র সরুক; বাসায় ফেরার পর ব্যক্তিগত ছবিতে উঠব— পলাশ ফুলের সাথে— পরিচিত অন্ধকারে। সারা গায়ের বসন্তরোগ নিয়েই জনতার সামনে দাঁড়াব।
.
শুনেছি এই গাঁয়ে আজ বসন্ত বসন্ত।
.
লোকাল পেঁয়াজেরা সুখে নেই তবু। তারা কাঁদায়, মিডিয়ায় নিজেরা কান্নার ভানে থাকে। তবু সব অভিযোগ বালিশের নিচে রেখে বলি— সুখী হও কাঁঠালচাপারা, সুখে থাকো ভ্যালভেলেরা।
-
০১ ফাল্গুন ১৪২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।