অজানার কবিতা
- আবু নাছের জুয়েল ২৫-০৪-২০২৪

জানি, জানবে না কেউ৷
কত বিনিদ্র রাত কেটে গেল,
চেনা এই পথ চেয়ে৷
জানবে নাতো অকারনে
কত পূর্নীমায় মনের মাঝে,
কাল বৈশাখী ঝড় উঠেছে কেমন করে৷
জানি,হয়তো কেউ জানবে না৷
কেন আমি নীরব থাকি,
হাজারো কোলাহলে৷
জানবে না কেউ
কেন আমি একলা শুধু হেটে বেড়াই,
রাতের পথিক হয়ে৷
হয়তো কেউ জানবেই না
কেন আমি হারিয়ে গেলাম,
অজানাৱ ই পথে৷
জানবে না কেউ,
কিসের ব্যাথা বুকে নিয়ে
যাচ্ছি শুধু হারিয়ে অন্ধকারে৷

জানি জানবে না কেউ?
থাকব শুধু লুকিয়ে আমার
অজানারই কবিতা হয়ে৷৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১০-০২-২০১৫ ১৬:৫৭ মিঃ

fine tu @@@@@