হাত বাড়াবে কি
- নীল আকাশের মেঘ ২৬-০৪-২০২৪

আসবে কি তুমি কি ভালোবাসা নিয়ে
যতটা আমি চাই,
হাত দু'খানা বাড়িয়ে দিবে কি বন্ধু
যদি বুকে জড়াতে চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।