বৃষ্টি জল
- শাওন সারথি ২৯-০৩-২০২৪

এইযে দেখো বৃষ্টি জল
তোমার জন্যে ঝরছে,
কালো কালো মেঘগুলি সব
তোমার কথাই বলছে।
তোমার কথা বলতে গিয়ে
মাখছে মাটির ধুলায়
মাটির সাথে তোমার হাতে
রাখছি আমার কুলায়।
আমার কুলায় জল জমেছে
উপচে পরা ঢেউ
বাধন ছাড়া জোয়ার ভাটা
তুমি ছাড়া কেউ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।