তোমার আমি
- মনিরা বাকী ০৯-০৫-২০২৪

আমার হৃদয় সিংহাসনে রাজার বেশে
আবার এসো তুমি ।
শিমুল পলাশ রাঙ্গা রঙে; অনুরাগের কোমল ঢঙে
ভালবেসো তুমি ।
জানি আমি খুবই জানি বিনি সুতোয় প্রেমের মালায়
আমায় গাঁথ তুমি ।
তোমার অমন ছলচাতুরীর মায়াজালে গেঁথে থাকা
ছোট্ট কোন হরিণ শাবক আমি ।
আকাশ-বাতাস,নদি-নালা,পাহাড়চূড়া সব প্রকৃতি
ছাপিয়ে তুমি আমার তোমার কেবল আমি ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

anirban
০৫-০৮-২০১৩ ১২:৪২ মিঃ

যদি একটা "লাইক" অপশন থাকতো .......

shakawatul
১৪-০৭-২০১৩ ১৪:৩১ মিঃ

আরোও কিছুটা লিখলে আরো অনেক ভালো লাগতো।

monirabaki
০১-০৬-২০১৩ ১৩:০৯ মিঃ

ধন্যবাদ দাদা......অনেকটা কৃতিত্ব আপনারও ভালো থাকুন । @Tanzir

Tanzir
০১-০৬-২০১৩ ০৬:০৭ মিঃ

game must be continue. . .দিদি সবার কথা রাখার জন্যে ধন্যবাদ । অসম্ভব সুন্দর একটি লেখা