কে মোর এ ভাঙা ঘরে
- রুহুল আমীন রৌদ্র ২০-০৪-২০২৪

আমার এ ভাঙা ঘরে, কে যেন বিরাজ করে,
অক্ষির সামনে ঘুরে ফিরে,
তবু দেখি নারে।
কি রূপে সে বসত করে, কতই গভীর জলে,
দেখিনি কভু দীপ্তজ্ঞানে,
ভাবের দোয়ার খুলে।
সত্য সাধন সিদ্ধ যেজন, পাইলো পরম ধন
আমার জনম উষর ধূসর,
হলোনা জ্ঞানের বর্ষণ।
--০--

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।