আমার ভালো লাগে
- শাওন সারথি ১৮-০৪-২০২৪

এইরকম তপ্ত রৌদ্রস্নাত দুপুরে
আমার ভালো লাগে রৌদ্রে পুড়তে।
আমি বহুকাল বলেছি সে কথা।
তোমাকে পিছনে রেখে
সূর্যের মুখোমুখি চোখেচোখ রেখে বলেছি
আমার ভালো লাগে
ঘামের বিন্দুগুলি জমা হয় নাকের কায়ায়
আর স্পর্শ করে আমার শুকনো ওষ্ঠে,
আমার ভালো লাগে তার নোনতা স্বাদ।
দমকা সমীরে খোলা চুলের ছায়ারা ভাসে
আমি দেখি কীভাবে ধুলোরা সেখানে
জমাট হয় ঘূর্ণিপাকে।
আমার ভালো লাগে।
আমি বহুকাল বলেছি সে কথা।
তোমাকে পিছনে রেখে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

almamun1996
১৭-০৪-২০১৭ ১৮:০৪ মিঃ

সুন্দর কবিতা

arifulrana2000
১৭-০৪-২০১৭ ১৩:২৩ মিঃ

বেশ লাগলো!!