অসমাপ্ত-২
- শাহরিয়ার মোঃ রায়হান ২০-০৪-২০২৪

আজ আমি সুশীল সমাজের প্রতিনিধি
তাই গর্বিত বাঙ্গালী

নব্য দেশপ্রেমের বুলি ছুটিয়ে
সকলের স্বার্থমাঝে সুরসুরি দিয়ে
অর্থে কেনা বিলাসিতা নিয়ে
বুদ্ধিদিপ্ত এক মুখোশ পোরে
পিশাচের ঐ প্রকৃত রপটাকে
আড়াল করতে সফল হয়েছি;

তাই, গর্বিত অট্টহাসি হেসে
প্রথম শ্রেনীর নাগরিক সেজে
বুক ফুলিয়ে সমাজ মাঝে
আদর্শের গান গেয়ে চলেছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।