সেখানে বলার কিছু ছিলনা
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ২৩-০৪-২০২৪

সেখানে অনেক শব্দ ছিল,
অনেক কথা ছিল মনে।

তবু মুখে কোন কথা ছিল না ।
কোন শব্দ উচ্চারিত হয়নি।
যখন আমি তোমার চোখে তাকিয়ে ছিলাম।
তুমি আমার দিকে তাকিয়ে ছিলে।

একটা নীরব প্রেম ছিল ,
তাই কোন কথার দরকার হয়নি।
কথা গুলো চলে গিয়েছিল সেই মিশরের পিরামিডে
যেখানে শুয়ে আছে প্রাচীন কবিগন।



এবং তোমার স্পর্শে তোমার উষ্ণতা
তোমার এক টুকরা গরম শ্বাস ,
হৃদযন্ত্রের স্পন্ধন যা আমি শুনতে পেলাম।
এই বুকে ,
যখন তোমার চিবুক স্পর্শ করল আমার চিবুক
তোমার হাত আমার হাতে।



তোমার হাসি , একটু ঠোটের মিষ্টি স্পর্শ
এই পৃথিবীকে থামিয়ে দিলো।
এক এক করে সময় গুলোকে আটকে ধরল।
সব কিছু স্তম্ভিত হয়ে ।
এই সময়কে উপভোগ করছিল।





বলার কিছু ছিল না।
মুখে শব্দ ছিলো না।
মনে সব শব্দরা কবিতা লিখতে ব্যস্ত ছিল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

almamun1996
১৭-০৪-২০১৭ ১৩:২০ মিঃ

একটা নীরব প্রেম ছিল ,
তাই কোন কথার দরকার হয়নি।
কথা গুলো চলে গিয়েছিল সেই মিশরের পিরামিডে
যেখানে শুয়ে আছে প্রাচীন কবিগন

almamun1996
১৭-০৪-২০১৭ ১৩:২০ মিঃ

তোমার হাসি , একটু ঠোটের মিষ্টি স্পর্শ
এই পৃথিবীকে থামিয়ে দিলো।
এক এক করে সময় গুলোকে আটকে ধরল।
সব কিছু স্তম্ভিত হয়ে ।
এই সময়কে উপভোগ করছিল।